শিরোনাম :
সোনার দাম ভরিতে কমল ১৮৭৮ টাকা পহেলা মে থেকে বন্যার তথ্য দিচ্ছে ভারত উপজেলা নির্বাচন : তৃতীয় ধাপে মনোনয়ন জমা দিলেন ১৫৮৮ প্রার্থী কামরাঙ্গীর চরে নতুন ভবন নির্মাণে ঢাকা দক্ষিণের অনাপত্তিপত্র প্রদান সারারাত রাজশাহী নগরীতে দাপিয়ে বেড়াচ্ছে বালুবাহি ট্রলি ও ট্রাক রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৬ মতিহার থানার সহযোগিতায় পরিবারের কাছে ফিরল হারিয়ে যাওয়া দুই শিশু তানোরে হিমাগারে রাখা আলুতে গাছ ভারতীয় আলু মজুদের অভিযোগ কয়েকটি রুটিন মেনে চললেই মুক্তি পাবেন তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ
দলে অনুপ্রবেশকারী সুবিধাবাদী কারা, তালিকা চাইলেন প্রধানমন্ত্রী

দলে অনুপ্রবেশকারী সুবিধাবাদী কারা, তালিকা চাইলেন প্রধানমন্ত্রী

মতিহার বার্তা ডেস্ক : আওয়ামী লীগে অনুপ্রবেশকারী সুবিধাবাদী কারা তার তালিকা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই ধরনের অনুপ্রবেশকারী সুবিধাবাদী তিনি দেখেননি বলে মন্তব্য করেন।

শুক্রবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের অনুপ্রবেশকারী সুবিধাবাদী ব্যাপারে সিনিয়র নেতারাও প্রশ্ন তুলেছেন এই মর্মে একজন সিনিয়র সাংবাদিকের প্রশ্নের জবাবে শেখ হাসিনা এ মন্তব্য করেন।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা কী সারা জীবন দলের জন্য সেক্রিফাইসই করে যাবে। নেতাকর্মীরা বিভিন্ন সরকারের সময় আন্দোলন সংগ্রামে জেল জুলুম অত্যাচার সহ্য করেছে। তাদের কী ভালো থাকার অধিকার নেই।

২০০৯ সালের আগের বাংলাদেশ আর এখনকার বাংলাদেশের একটি তুলনামূলক চিত্র তুলে ধরার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা (সাংবাদিকরা) দেখুন, গত ১০ বছরে দেশের উন্নতি হয়েছে কি-না, দারিদ্র্যতা কমেছে কি-না, কর্মসংস্থান হয়েছে কি-না?

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগই একমাত্র দল যাদের সুনির্দিষ্ট গঠনতন্ত্র আছে এবং গঠনতন্ত্র মেনেই দল পরিচালিত হয়। ইচ্ছা করলেই আমি কাউকে বাদ দিতে পারি না। গঠনতন্ত্র সে অধিকার দেয়নি।

তিনি বলেন, বিএনপির সৃষ্টি কোথা থেকে তা ভেবে দেখতে হবে। স্বর্ণলতা যেমন কোনো গাছের ওপর থাকলে সুন্দর দেখা যায় কিন্তু বাস্তবে দেখতে সুন্দর দেখায় না, তেমনি বিএনপি দল গঠনের পর স্বর্ণলতা মনে করে অনেকেই সেখানে গিয়েছে। এখন বিএনপি যদি দল ধরে রাখতে না পারে এ ব্যর্থতা তাদের, আওয়ামী লীগের নয়।

মতিহার বার্তা ডট কম  ১০ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply